সায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music club

সায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music club

ছবির প্রয়োজনে কত রকম সাজই না সাজতে হয় একজন অভিনেতাকে। ‘মায়াবিনী’ চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অমিত হাসান। এই ছবিতে অমিতকে হিজড়া সেজে অভিনয় করতে হয়েছে।১৭ ফেব্রুয়ারী ২০১৬ বুধবার বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটরিয়ামে ‘মায়াবিনী’ ছবির শুটিং হয়। ছবিটি পরিচালনা করছেন আকাশ আচার্য। ছবিতে প্রথমবারের মতো অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন নায়ক সায়মন ও মডেল-অভিনেত্রী আইরিন।
___________________________________________
‘মায়াবিনী’ চলচ্চিত্রে নিজের চরিত্র নিয়ে এনটিভি অনলাইনকে অমিত হাসান বলেন, ‘অনেক  চ্যালেঞ্জিং একটা চরিত্রে কাজ করছি। এই প্রথমবারের মতো আমি হিজড়ার চরিত্রে অভিনয় করছি। এর আগে নায়ক বা খলনায়কের ভূমিকায় কাজ করেছি। হিজড়া চরিত্রটা অনেক কঠিন মনে হচ্ছে।’
__________________________________________
ছবির গল্প সম্পর্কে অমিত হাসান বলেন, ‘এই ছবিতে দেখা যাবে যে, আমি ছোটবেলা থেকেই মেয়েদের মতো সেজে ঘুরতে পছন্দ করি। মেয়েদের বন্ধু ভাবতে ভালো লাগে, তাদের সাথেই সব সময় খেলা করি। একটু বড় হওয়ার পর থেকেই বিষয়টা আমার পরিবারের চোখে পড়ে। আমাকে নিয়ে অশান্তি তৈরি হয় পরিবারে। একসময় আমাকে মেরে পরিবার থেকে বের করে দেওয়া হয়। আমি রাস্তায় রাস্তায় ঘুরতে থাকি, এমন সময় কাজী হায়াৎ সাহেবের সাথে দেখা হয়, ওনার আশ্রয়ে আমি বড় হই। আমাকে সবাই ভালোবেসে মায়া বলে ডাকেন, আমিও সবার পাশে থাকি সব সময়। কাজী হায়াৎ সাহেব পরহেজগার-ধার্মিক একজন মানুষের চরিত্রে কাজ করেছেন। ঘটনাচক্রে এলাকার কয়েকজন প্রভাবশালী মানুষ আমাকে মেরে ফেলে। কিন্তু আমার আত্মা প্রতিশোধের আগুনে পোড়ে।’ এমনই এক গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। একেবারেই  ভিন্নধারার একটি চলচ্চিত্র যা দর্শকদের ভালো লাগবে বলে আশা প্রকাশ করেন অমিত হাসান।
_________________________________________

সায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubvসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music clubসায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করে |Symon and omit hasan Mayabini move action|Haragach Music club
____________________________________________

My gmail: khalidhasanmilufun24@gmail.com

#haragachmusicclub
#newbanglamovie
#mayabini

সায়মনের শরীরে কিভাবে আত্মা প্রবেশ করেsymon and omit hasan Mayabini movieMayabini cinema omit hasan

Post a Comment

0 Comments